2021 ফ্রি এজেন্সিতে থাকবেন কিনা এমন সম্ভাবনার বিষয়ে জিয়ানিস অ্যান্টোটোউকনম্পো এজেন্ট মন্তব্যসমূহ


2/15/20

ADVERTISEMENT

জিয়ানিস অ্যান্টোটোউকনম্পো ২০২১ সালের গ্রীষ্মের আগে পর্যন্ত ফ্রি এজেন্সিতে থাকবেন না।

জিয়ানিস অ্যান্টোটোউকনম্পো

জিয়ানিস অ্যান্টোটোউকনম্পো মিলওয়াকি বাক্সের সাথে পুনরায় সই করতে চান কিনা তা নিয়ে ইতিমধ্যে  অনেক গুঞ্জন রয়েছে।

 সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, 2018-19 এনবিএ এমভিপি'র এজেন্ট এই বিষয়টি সম্পর্কে কথা বলেছিল, তার ক্লায়েন্টের চিন্তাভাবনা কী হতে পারে তা নিয়ে তিনি 2021 অফসনে যাচ্ছেন তার বিষয়ে আলোকপাত করেছেন। মিলওয়াকি এনবিসি অনুমোদিত টিএমজে 4-এর সাথে কথা বলার সাথে সাথে অ্যান্টোটোউকম্প্পোর এজেন্ট অ্যালেক্স সারটেসিস 2013 সালের খসড়ার 15 তম সামগ্রিক নির্বাচন হিসাবে এনবিএতে প্রবেশের পর থেকে বাক্স ফরোয়ার্ডের ক্যারিয়ারের কথা বলেছেন, সাম্প্রতিক মরসুমে আপেক্ষিক অস্পষ্টতা থেকে বেড়ে ওঠা এবং সুপারস্টার ডমের দিকে ঝোঁক । তিনি একটি ছোট-বাজারের দলে বড় তারকা হিসাবে অ্যান্টোটোউকনম্পো অবস্থান নিয়েও আলোচনা করেছিলেন এবং আউটলেটের পিট জার্ভাখিসকে ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি সম্ভবত তার পুরো ক্যারিয়ারের জন্য একটি সংস্থায় রয়েছেন এমন বিরল এনবিএ খেলোয়াড়দের একজন হতে পারেন।
 এজেন্ট অবশ্য ইঙ্গিত দিয়েছিল যে যদি আসন্ন বছরগুলিতে বাক্স প্রত্যাশাগুলি না পূরণ করে তবে তার ক্লায়েন্ট অন্য কোথাও খেলতে পারে এমনও সুযোগ রয়েছে। "স্পষ্টতই প্রত্যেকে প্রত্যেকে তার আসন্ন মুক্ত এজেন্সি সম্পর্কে কথা বলে, এবং আমি মনে করি সবকিছু খোলা আছে।

সর্টেসিস আরও বলেছিলেন,

 "আমি মনে করি তিনি এমন একজন যিনি সহজেই বলতে পারেন, 'আমি আমার পুরো ক্যারিয়ারে মিলওয়াউকে থাকতে চাই ' আমার মনে হয় তিনিও এমন একজন যিনি দলটি কীভাবে করেন তার উপর নির্ভর করে বলতে পারেন, 'আমার পরিবর্তন দরকার' ' তাকে, থাকা একেবারে কার্যকর বিকল্প ”
ad